খালেদা যে কোনো সময় গ্রেফতার

প্রকাশঃ ফেব্রুয়ারি ২৫, ২০১৫ সময়ঃ ৬:৩৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:২৩ অপরাহ্ণ

জেলা প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

mohosinবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যে কোনো সময় গ্রেপ্তার হতে পারেন বলে জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী মহসীন আলী।

তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। তাই যে কোনো সময় তিনি গ্রেপ্তার হতে পারেন। আইন তার নিজ গতিতে চলবে, আমরা আইনের প্রতিশ্রদ্ধাশীল।’

গাজীপুরের টঙ্গীতে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আওতায় পরিচালিত দুটি কারখানা পরিদর্শনে গিয়ে বুধবার দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মহসীন আলী এ সব কথা বলেন।

গ্রেফতারের পর তাকে কোথায় রাখা হতে পারে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘এটা জেল কর্তৃপক্ষের ব্যাপার।’

স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্টের নির্বাহী পরিচালক আব্দুল্লাহ আল মামুনসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন। মন্ত্রী কারখানার উৎপাদন প্রক্রিয়া ঘুরে দেখেন এবং মৈত্রী শিল্পের ২০ লিটার পানির জার উদ্বোধন করেন।

সমাজকল্যাণমন্ত্রী আরও বলেন, ‘যারা খুন করে বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি উত্তপ্ত করতে চায় তারা রাষ্ট্রদ্রোহের কাজ করেছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

মহসীন আলী বলেন, ‘প্রতিবন্ধীদের দ্বারা পরিচালিত মৈত্রী শিল্প একটি লস প্রজেক্টে দাঁড়িয়ে গেছে, কতিপয় শ্রমিক কর্মকর্তাদের কাজ করতে দিচ্ছে না। মঙ্গলবার সংসদীয় কমিটির বৈঠকে বিষয়টি আলোচিত হয়েছে। সে কারণে আজ আমি এটি পরিদর্শনে এসেছি। এটি রক্ষার উদ্যোগ নেওয়া হবে।

প্রতিক্ষণ /এডি/এনাম

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G